তিতাসে দোকান ঘর নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ নারীসহ আহত-৪

মোঃ আসলাম, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলায় খাস জায়গায় দোকান ঘর নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার আসমানিয়া বাজারে। এলাকাবাসী সুত্রে জানা যায় নারান্দিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আরিফুজ্জামান খোকার ছোট ভাই আলামিন(৩২)সহ ৮/১০জনের একটি গ্রুপ আসমানিয়া বাজারে অপর গ্রুপের সাবেক মাদক ব্যবসায়ী বশির আহম্মেদ ডালিমের দোকান ঘর দখল করতে গেলে, এসময় ডালিমের স্ত্রী রুজিনা(৪০) ও তার ছেলে রাজু (১৮) বাদা দিলে মা ও ছেলেকে কুপিয়ে আহত করে সন্ত্রাসী আলামিন গ্রুপ। এসময় স্থানীয়রা আহত রুজিনা ও রাজুকে উদ্ধার করে তিতাস হাসপাতালে নিয়ে ভর্তি করে। এদিকে রাত ৯টায় খোকা তার ভাই আলামিনকে নিয়ে তিতাস হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যায় এবং আহত রুজিনা ও তার ছেলে রাজুকে দেখতে তৃতীয় তালায় উঠার সাথে সাথে পেছন থেকে ১০/১২জন র্দুবৃত্ত খোকাও আলামিনকে খাটে মোসারী টানানোর স্টেন দিয়ে পিটিয়ে গুরতর আহত করে।

এসময় তাদের আত্মচিৎকার শুনে স্থানীরা এসে আহত খোকা ও আলামিনকে উদ্ধার করে এবং ডালিম ও রাজুকে আটক করে পুলিশের নিকট সর্পোদ করে। পরে ওসি হাসপাতালে এসে ডালিম ও রাজুকে ছেরে দেয় এবং খোকা ও আলামিনকে থানায় নিয়ে যায় পরে রাত দেরটায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া বিচারের আশ^াস দিয়ে ছারিয়ে নেয় খোকা ও আলামিনকে। অপর দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামের সংকর চন্ত্র দাসের ছেলে কৃ া(২০)কে মঙ্গলবার রাতে ঘর থেকে ডেকে নিয়ে রড দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে ফেলে ওই গ্রামের ধনু মিয়ার ছেলে মনির,নুরুল ইসলামের ছেলে আরিফ ও রাজ্জাক মিয়ার ছেলে মহসিন। এঘটনায় কৃ ার বাবা বাদি হয়ে থানায় রিখিত অভিযোগ করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর