ময়মনসিংহে করোনা সচেতনতায় মহানগর ছাত্রলীগের সাইকেল র‍্যালি

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে ময়মনসিংহে সচেতনতামূলক সাইকেল র‍্যালি করেছে মহানগর ছাত্রলীগ।

শনিবার (২১ নভেম্বর) বিকেল ৫ টায় নগরীর নতুন বাজার মোড়স্থ পায়রা চত্বরে সচেতনতামূলক সাইকেল র‍্যালির উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

ছবি: বার্তা বাজার।

শতভাগ মাস্ক পরিহিত এই সাইকেল র‍্যালিটি নতুন বাজার পায়রা চত্বর থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের সেখানেই শেষ হয়। এসময় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহিত ও মাস্ক ছাড়া ক্রেতাদের পণ্য না দিতে আহবান জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এর আগে, পথচারীদের মাঝে যাদের মাস্ক পরা নেই তাদেরকে মাস্ক বিতরণ করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে কার্যকর পদক্ষেপ হচ্ছে মাস্ক ব্যবহার করা। সবাইকে সঠিক নিয়মে মাস্ক পরিধান করে প্রতিটি কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে হবে এবং যে কাজগুলো না করলেও চলবে সেগুলো থেকে বিরত থাকতে হবে। তাহলেই আমরা করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে সক্ষম হবো।

ছবি: বার্তা বাজার।

র‍্যালির আয়োজক মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি বলেন, করোনা মোকাবেলায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী সবসময় সোচ্চার রয়েছে। সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার সার্বিক দিক নির্দেশনায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নানামুখী উদ্যোগ নিয়ে সাধারণ মানুষকে সচেতন করে যাচ্ছে।

র‍্যালিতে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, সাংগঠনিক সম্পাদক মুমিন খান, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম আহবায়ক শেখ সজল, মহানগর ছাত্রলীগ নেতা শাহীন আলম, মাহমুদ শাহরিয়ার মিশুসহ তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর