আলফাডাঙ্গায় অগ্নিকাণ্ডে ৩টি জেলে পরিবারের বসতঘর ভস্মীভূত

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় অগ্নিকান্ডে ৩টি জেলে পরিবারের বসতঘর সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়েছে।

বুধবার মধ্যরাতে উপজেলার পবনবেগ মালোপাড়া এলাকায় ওই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ অগ্নিকান্ডের স্বীকার হয়ে মিন্টু বিশ্বাস,মৃণাল বিশ্বাস ও তপন রায় সর্বস্ব হারিয়ে বর্তমান খোলা আকাশের নীচে বসবাস করছেন বলে জানা গেছে।

এলাকাসূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ১টা ৪৫মিনিটের দিকে প্রথমে তপন বিশ্বাসের রান্না ঘরে হঠাৎ করে আগুন লেগে সম্পূর্ণ ঘর পুড়ে যায়।একপর্যায়ে ওই আগুন পাশের ঘরের মিন্টু বিশ্বাস ও মৃণাল বিশ্বাসের বসতঘর ও রান্না ঘড়ে ছড়িয়ে পড়ে।

এসময় ঘরের ভেতরের লোকজন দ্রুত বেরিয়ে আসেন। খবর পেয়ে পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা থেকে ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করলেও ততক্ষণে ৩টি পরিবারের সবগুলো ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।তবে অগ্নিকান্ডের সূত্রপাতের সঠিক কারন জানা যায়নি।

ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনের দাবী, আগুনে তাদের ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালংকার, ধান-চাল, কাপড়-চোপড়, জরুরী কাগজপত্র, আসবাবপত্র, মোবাইল,মাছ ধরার জাল ও বিভিন্ন ইলেকট্রিক সামগ্রী পুড়ে প্রায় ১০লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

খবর পেয়ে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর