অহেতুক অনুষ্ঠান পরিহার করুন: মসিক মেয়র

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকল ধরণের অহেতুক অনুষ্ঠান পরিহার করতে হবে। দেশ এবং আমাদের সকলের সুরক্ষার কথা ভেবে অতি গুরুত্বপূর্ণ বাদে কোন প্রোগ্রাম করবেন না। আমাদের সকলের চেষ্টা আর আন্তরিকতায় করোনা মোকাবিলা সহজতর হবে।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ চেম্বার অফব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীজ এর আয়োজনে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করণীয় বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

তিনি আরো বলেন, ২২ নভেম্বর থেকে থেকে ৩৩ ওয়ার্ডে এক যোগে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হবে। বস্ত্র আমাদের জন্য যেমন গুরুত্বপূর্ণ ঠিত তেমনি আমাদের সুরক্ষার জন্য মাস্ক অতিগুরুত্বপূর্ণ।

মতবিনিময় সভায় ময়মনসিংহ চেম্বার অফব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীজ এর সভাপতি আমিনুল হক শামিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান এবং পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

সভায় বিভিন্ন ব্যবসায়িক নেতারা করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণের প্রয়োজনীতার কথা তুলে ধরেন এবং অতিথিবৃন্দ করোনার বিস্তার থামাতে মাস্ক বিতরণ, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, প্রচারণা ও সচেতনতা কার্যক্রম গ্রহণ সহ বিভিন্ন উদ্যোগ গ্রহণের কথা জানান।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর