ঢাকা বিশ্ববিদ্যালয়ের সান্ধ্যকালীন কোর্সের ভর্তি পরীক্ষা স্থগিত

সান্ধ্য কোর্সের ভর্তি চূড়ান্ত নীতিমালা হওয়ার আগ পর্যন্ত বন্ধ রাখার সুপারিশ উপেক্ষা করে ব্যবসায় শিক্ষা অনুষদ নতুন করে ভর্তি পরীক্ষা নেওয়ার সব উদ্যোগ নিলেও ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তা বন্ধ করে দিয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) অধ্যাপক ড. আখতারুজ্জামানের সঙ্গে অনুষদের ডিন ড. মুহাম্মদ আব্দুল মঈন উপাচার্য সাক্ষাৎ করতে গেলে উপাচার্য পরীক্ষা বন্ধ রাখতে নির্দেশ দেন।

শুক্রবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত আজিমপুর গার্লস স্কুলে এমবিএ ইভেনিং কোর্সের ৪৫তম ব্যাচের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু শিক্ষার্থীদের অনিবার্য কারণে পরীক্ষা স্থগিত হওয়ার কথা অনুষদ থেকেও জানানো হয়েছে।

ব্যবসায় অনুষদ বিশ্ববিদ্যালয় সান্ধ্য কোর্স নিয়ে নীতিমালা তৈরির জন্য গঠিত কমিটির সব ধরনের সান্ধ্য কোর্সের ভর্তি স্থগিত রাখার সুপারিশকে উপেক্ষা করে ভর্তি পরীক্ষার উদ্যোগ নিয়েছিল। গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে সমালোচনার মুখে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের হস্তক্ষেপে ভর্তি পরীক্ষা স্থগিত করল ব্যবসায় অনুষদ।

বার্তা বাজার/কে.কে/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর