লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ, প্রতিবাদের ঝড়

সাকের মোহাম্মদ রাসেল, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা ১৫ নং লাহারাকান্দি ইউনিয়নে ভিজিএফ এর চাউল বিতরণকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তফছির আহম্মদকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেন যুবলীগ এ নেতা।

এমন ষড়যন্ত্রমূলক ঘটনায় বিব্রতবোধও করেন তিনি। ঘটনা সূত্রে জানা যায়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ওই ইউনিয়নের ৬৪৩ জন অসহায় গরিব দুঃস্থ্যদের মাঝে ১৫ কেজি হারে চাউল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মশু। সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিতরন কার্যক্রম চলে বিকেল ৩ টা পর্যন্ত। এসব চাউল যথাযথভাবে বন্টন হচ্ছে কিনা, উপকারভোগীরা পাচ্ছে কিনা এবং অসহায়, গরিব ও দুঃস্থ্য পরিবার পাচ্ছে কিনা তা দেখার জন্য বিতরন কার্যক্রম চলাকালীন সময় পরিষদে যান যুবলীগ নেতা তফছির।

কিছুুুুক্ষণ পরপরই চলে যান তিনি। অথচ তার বিরুদ্ধে কে বা কাহারা চাউল লুটের কথা বলে বিভিন্ন ভাবে গুজব রটাচ্ছে। যা হাস্যকর বলে দাবি করেন যুবলীগ নেতা তফছির। চাউল লুট হয়েছে কিনা জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মশু বলেন, চাউল বিতরণ চলাকালীন সময় তফছির পরিষদে আসে। তবে ১০ মিনিট অবস্থান করে চলে যায় সে। তার বিরুদ্ধে চাউল লুটের ঘটনা মোটেও সত্য নয় বলে জানান চেয়ারম্যান। বরং সুন্দর পরিবেশে সুষ্ঠু ভাবে ৬৪৩ জনকে ভিজিএফের চাউল বিতরন করা হয়েছে। এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনেকে।

যুবলীগ নেতা তফছির বলেন, আমরা লুটের রাজনীতি করিনা। ঈদ উপলক্ষে হতদরিদ্রদের চাউল দিচ্ছে। এতে প্রকৃত উপকারভোগীরা পাচ্ছে কিনা তা দেখতে পরিষদ গিয়েছি। প্রায় ১০ মিনিট পর আবার চলে আসছি। অথচ আমাকে নিয়ে হাস্যকর একটা মিথ্যা গুজব রটিয়ে আমার মান ক্ষুন্নসহ আমার রাজনৈতিক ক্যরিয়ার নষ্ট করার জন্য পায়তারা করা হচ্ছে। তবে তিনি অভিযোগ করে বলেন ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার জহির তার পরিচিত কার্ডবিহীন বেশ কয়েকজনকে চাউল দিয়েছে।

ওই অভিযোগটি আমার উপর চাপিয়ে দেওয়া হয়। একইভাবে আমার ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক নুর উদ্দিন ও আব্বাসকে জড়িয়ে এমন মিথ্যা গুজব রটিয়ে অশুভ শক্তি সুবিধা নেয়ার চেষ্টা করছে। আমি এসব মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই। পাশাপাশি ষড়যন্ত্রকারীদের বিচার চাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর