শেরপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

শেরপুরে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক সোলায়মান মিয়া (৫০) মারা গেছেন। এতে আহত হয়েছে আরও ৩ জন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ছয়ঘড়িপাড়া এলাকায় শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোলায়মানের বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার ছাতুটিয়া গ্রামে।

আহতরা হলেন- সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের আক্কু মিয়ার ছেলে সাগর আলী (৩০), দিকপাড়া গ্রামের হাসানের ছেলে সোহাগ (২৯) ও বলাইয়েরচর ইউনিয়নের সুরুজ আলীর ছেলে মিজান (২০)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী বাজার থেকে একটি যাত্রীবাহী ইজিবাইক শেরপুর শহরে যাওয়ার পথে ছয়ঘড়িপাড়া নতুন মসজিদের কাছে এলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক সোলায়মান মারা যায় এবং ৩ যাত্রী আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর