কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মোনাজাত

আহম্মেদ পাশা তানভীর, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

বুধবার শেষ বিকালে ক্লাবের অফিস কার্যলয়ে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা শিক্ষক ও সাংবাদিক ফোরকানুল ইসলাম।

এসময় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস.কে রঞ্জন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মিলন সরকার, কলাপাড়া উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো.মাহামুদুল হাসান পলাশ, ক্লাব সাধারন সম্পাদক মো. নাহিদুল হক, সহ-সাধারন সম্পাদক রাসেল মোল্লা, অর্থ সম্পাদক মো.ইউসুফ আলী, দপ্তর সম্পাদক মো. ওমর ফারুক, ক্লাবের অন্যতম সদস্য গৌতম চন্দ্র হালদার, তানভীর আহম্মেদ, সাবেক সাধারন সম্পাদক সুজন মৃধা, বাংলাদেশ প্রতিদিন ও ডেইলি এশিয়ান এইজ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি সাংবাদিক উত্তম কুমার হাওলাদার, এইচ.আর মুক্তা, আপন নিউজ ২৪ ডটকম’র সম্পাদক এস এম আলমগীর হোসেন ও সহ সুধীজন উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর