আম না দেয়ায় রূপগঞ্জে কিশোরকে কুপিয়ে জখম

জাহাঙ্গীর মাহমুদ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাক্ষণগাঁও এলাকায় আম না দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সাকিব (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে গুরুতর জখম ও ফাহিম নামের আরেক শিশুকে পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বৃদ্ধ সমর আলীকে পিটিয়ে আহত করা হয়। গত মঙ্গলবার রাতে ঘটে এ ঘটনা।

আহত বৃদ্ধ সমর আলী জানান, মঙ্গলবার বিকেলে তার নাতি শিশু ফাহিম গাছ থেকে পেড়ে পাঁকা আম খাচ্ছিলো। এসময় প্রতিপক্ষ শাহাদাত মেম্বার ও আরিফ মিয়া খাওয়ার জন্য আম চায় ফাহিমের কাছে। এসময় আম দিতে অস্বীকৃতি জানায় ফাহিম। এতে ক্ষিপ্ত হয়ে ফাহিমকে পার্শবর্তী পুকুরের পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা চালানো হয়। এক পর্যায়ে ওই শিশুর ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।

ওই দিন রাতেই এ ঘটনার ব্যপারে জিজ্ঞাস করতে গেলে শাহাদাত মেম্বার ও আরিফ ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় শাহাদাত মেম্বার ও আরিফসহ সহযোগী সবুজ মিয়া, শিপন মিয়া, কাজল মিয়াসহ ৭/৮ জন মিলে বৃদ্ধ সমর আলীকে পিটিয়ে আহত করে। প্রতিবাদ করতে গেলে সমর আলীর নাতি সাকিবকে চাপাতি দিয়ে মাথা কুপিয়ে জখম করে। এছাড়া লাঠিপেটা করে সমস্থ্য শরীর থেতলে দেয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শুধু তাই নয়, এ ব্যপারে কোন প্রকার থানা পুলিশ করলে বৃদ্ধ সমর আলীসহ পরিবারের সকলকে হত্যা করবে বলে হুমকি দেয়। এ ঘটনায় সমর আলীর ছেলে মোহাম্মদ আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর