‘একজন মুসলমান হিসাবে আমি কখনও এমন কিছু করবনা’

কলকাতায় পূজা উদ্বোধনের খবরে যখন ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল তখন তিনি একটি ভিডিও আপলোডের মাধ্যমে খোলাসা করে জানালেন ঘটনার বিস্তারিত।

আজ (সোমবার) নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করা একটা ভিডিওতে তিনি বলেন, মিডিয়াসহ সব জায়গায় এসেছে আমি পূজা উদ্বোধন করতে গিয়েছিলাম। কিন্তু তা করতে আমি যাইনি, কখনো করিওনি। ওখানকার ইনভাইটেশন কার্ড দেখলেই আপনারা বুঝবেন কে পূজা উদ্বোধন করেছেন। আর সেটা হয়েছে আমি যাওয়ার আগেই। যে জায়গাতে আমাদের প্রোগ্রামটি হয়েছে সেটি অবশ্যই পূজামণ্ডপ ছিলনা। যেখানে আসলে অনুষ্ঠানটু হয়েছিল এবং পুরো অনুষ্ঠানটিতে আমি ছিলাম

সাকিব বলেন, তবুও কেউ কষ্ট পেলে ক্ষমা চেয়ে সাকিব বলেন, “যেটা হয়েছে যে দুই মিনিটের সময় পূজামণ্ডপে ছিলাম সেটি নিয়ে সবাই বলেছে এবং তারা ধারণা করছে যে আমি পুজোর উদ্বোধন করেছে। যেটি আমি কখনোই করিনি এবং একজন মুসলমান হিসেবে আমি করব না। তারপরও হয়তো ওখানে যাওয়া আমার ঠিক হয়নি। সেটা যদি আপনারা মনে করে থাকেন অবশ্যই আমি এর জন্য আন্তরিক ভাবে দুঃখিত ক্ষমাপ্রার্থী।”

তিনি আরও বলেন, আমি মনে করি যে আপনার এটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং ভবিষ্যতে এরকম কোন ঘটনার পুনরাবৃত্তি না হয় সেটিও চেষ্টা করব।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর