পেকুয়া ঈদ বোনাসের দাবিতে গৃহবধূকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বার্তা বাজার: কক্সবাজারের পেকুয়ায় ঈদ বোনাসের দাবিতে নাছিমা আক্তার (২৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে স্বামীর নেতৃত্বে শশুর বাড়ির লোকেরা।

মঙ্গলবার ইতফারের পর উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ একই এলাকার নাজেম উদ্দিনের স্ত্রী ও পেকুয়া বাইন্যাঘোনা এলাকার মহি উদ্দিনের মেয়ে।

আহতের পিতা মহি উদ্দিন বলেন, আমি পেশায় একজন কৃষক। ঈদ উপলক্ষে আমার সামর্থ্যানুযায়ী জামাইকে রোজার ইফতারি এবং কাপড় দিয়েছি। সাথে এক হাজার টাকাও দিয়েছি। কিন্তু জামাই এতে খুশি না হয়ে উল্টু পাঁচ হাজার টাকার দাবি করেছিল। তার দাবিকৃত টাকা না দেওয়াতে গতকাল ইফতারের পর আমার মেয়েকে জামাই নাজেম উদ্দিন মাথায় কুপিয়ে জখম করে। এবং শাশুড়ি হামিদা বেগম, তাজম উদ্দিন, বেলাল উদ্দিন, কবির হোসেন ও বদনি সহ আমার মেয়েকে মেরে বেহুশ করে মাঠিতে পেলে রেখে। আমরা খবর পেয়ে এলাকাবাসীসহ উদ্ধার করে হাসপাতালে আনতে চাইলে আমাদেরকে বাঁধা প্রদান করে। এতে পরে বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য সরওয়ারের সহযোগিতায় উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, ভুক্তভোগীর পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর