শেরপুরে যৌথ আয়োজনে এতিমদের মাঝে জামা-কাপড় বিতরণ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: সমাজের গরীব অসহায়, দুঃস্থ ও এতিম শিশুদের জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাশে দাড়িয়েছে শেরপুরের সামাজিক সংগঠন শিশুদের জন্য ফাউন্ডেশন ও বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার নেতৃবৃন্দসহ নেতাকর্মীরা।

শিশুদের জন্য ফাউন্ডেশন ও বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার যৌথ আয়োজনে ২৯ মে বুধবার দুপুর ১২টায় শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেটে ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরের বিভিন্ন পাড়া মহল্লার গরীব, অসহায়, দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে জামা কাপড় বিতরণ করা হয়। শিশুদের জন্য ফাউন্ডেশন ও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের যৌথ অর্থায়নে জামা-কাপড় ক্রয় করা হয় এবং শেরপুর পৌর এলাকাসহ বিভিন্ন পাড়া মহল্লার ৫০ জন শিশুদের কে এসব নূতন জামা কাপড় কিনে দেন সংগঠন দু’টি। এদিকে নূতন জামা-কাপড় পেয়ে এসব শিশুরা আনন্দিত হয়ে উঠে এবং ঈদ মোবারক বলে ধ্বনি দেয়।

এসময় জামা কাপড় বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক শামীম হোসেন, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক অজয় চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগ সভাপতি শোয়ের হাসান শাকিল, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, ছাত্রলীগ সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি, শিশুদের জন্য ফাউন্ডেশন শেরপুর জেলা শাখার সভাপতি মাহমুদুল আহসান মিল্লাত, সাধারণ সম্পাদক জুন্নুন আহম্মেদ বিজয়, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান রুমি প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর