শেরপুরে ব্যাংক-বীমা প্রধানদের সাথে জেলা পুলিশের মতবিনিময়

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংক, বীমা, মোবাইল ব্যাংকিং ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান প্রধানদের সাথে ব্যাংকের নিরাপত্তা, গ্রাহক নিরাপত্তা, লেনদেনের ক্ষেত্রে করণীয় বিষয়ে জেলা পুলিশের এক মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন। এসময় তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিয়ে পুলিশের ভূমিকা এবং বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের সহযোগিতায় জনসচেতনতা গড়ে তোলার উপর আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে ঈদের বাজারে আর্থিক প্রতিষ্ঠান থেকে টাকা উঠিয়ে নিয়ে যাওয়ার পথে আতঙ্কে থাকেন ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। এ বিষয়ে জেলা পুলিশের ওই উদ্যোগে সংশ্লিষ্টদের সচেতনতা বাড়বে এবং প্রতারণা-ছিনতাইয়ের হাত থেকে রক্ষা পাওয়া যাবে বলে এমনটাই মনে করছেন সচেতনমহল।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, ডিআইও-১ মোখলেসুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলমগীর হোসেন শাহ্, জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ব্যাংক-বীমার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর