নেপালকে হারিয়ে ১০ লাখ টাকা বোনাস পেল জামালরা

দীর্ঘ দশ মাসের বিরতির পর নেপালের সাথে ম্যাচ দিয়ে ফুটবলে ফিরেছে বাংলাদেশ। তার উপর বহুদিন পর নেপালকে হারিয়ে দিলো তারা। এমন সুসংবাদ হয়তো সব সময় পাওয়াও সম্ভব না। এরই মাঝে আবার তাদেরকে ১০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা করেন বাফুফের সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

আজ (শুক্রবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে ২-০ গোলে জয় পায় স্বাগতিকরা। প্রথমার্ধে নাবীব নেওয়াজ জীবন দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন মাহবুবুর রহমান সুফিল। জয়ের পর বাফুফের মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় আর্থিক পুরস্কারের ঘোষণা দেন নাবিল।

তিনি বলেন, “আমরা সবাই আজকে খুশি। বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচ। বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে উৎসর্গ করা এই ম্যাচ। প্রথম ম্যাচে আমরা নেপালকে ২-০ গোলে হারিয়েছি। খুশি হয়ে আমাদের সভাপতি কাজী সালাউদ্দিন ও ফেডারেশনের পক্ষ থেকে আমরা জয়ের জন্য ১০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছি।”

তিনি আরও বলেন, “আগামী ম্যাচের আগেই ছেলেরা এই পুরস্কারের অর্থ পেয়ে যাবে। আশা করছি, আগামী মঙ্গলবার আমরা আরও ভালো খেলতে পারব। দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।”

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে হওয়া এই প্রীতি ম্যাচের সিরিজে দ্বিতীয় ও শেষ ম্যাচে আগামী মঙ্গলবার মুখোমুখি হবে দুই দল।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর