দুই দলের উইকেটকিপারের মধ্যে কি দারুণ মিল!

বৃষ্টির কারণে গত রবিবার ব্রিস্টলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ ভেস্তে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজের। কিন্তু দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সেই ব্রিস্টলেই রানের বন্যা বইয়ে ৯১ রানে জিতলেন ক্যারিবীয়ানরা।

নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে ক্রিস গেলরা ৪৯.২ ওভারে ৪২১ রানে অলআউট হয়ে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৪৭.২ ওভারে নিউজ়িল্যান্ড অলআউট হয়ে যায় ৩৩০ রানে। তবে এদিন আলোচনায় দুই দলের উইকেটকিপার শেই হোপ ও টম ব্লান্ডেল।

দু’দলের উইকেটকিপারই শতরান করলেন এই ম্যাচে। ওয়েস্ট ইন্ডিজের উইকেটকিপার সাই হোপ ৮৬ বলে করলেন ১০১। অন্যদিকে, নিউজ়িল্যান্ড উইকেটকিপার টম ব্লান্ডেল ৮৯ বলে ১০৬ রান করেও মাঠ ছাড়লেন ম্যাচ হেরে। যদিও তার জন্য হতাশ নন ব্লান্ডেল।

খেলা শেষে বলেও গেলেন, ‘দারুণ লাগছে শতরান করতে পেরে। প্রস্তুতি ম্যাচেই তো নিজেকে চেনাতে হবে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সেঞ্চুরি রয়েছে। তাই আত্মবিশ্বাস ছিল বিপক্ষ বোলিংয়ের সামনে। দু’টো প্রস্তুতি ম্যাচেই ভাল খেললাম আমরা। এ বার মূল প্রতিযোগিতায় শ্রীলঙ্কা ম্যাচের জন্য মনোনিবেশ করতে হবে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর