রাজধানীতে ৫ বাসে আগুন

শাহবাগ আজিজ সুপার মার্কেট, গুলিস্তান রমনা ভবন, মতিঝিল ও জাতীয় প্রেসক্লাবের সামনে ৫টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে ভোট চলাকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মিছিলের পর একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। অন্যদিকে গুলিস্তান এলাকায় আগুন লেগেছে আরও একটি বাসে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে মতিঝিল, প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও শাহবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রথমে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিপরীতে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে বঙ্গবন্ধু অ্যাভেনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের পাশে আগুন দেয়া হয় আরেকটি বাসে। শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে আরেকটি বাসে। জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে আরেকটি বাসের আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর দেড়টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এর কিছুক্ষণ পরই আবার খবর আসে শাহবাগে বাসে আগুন লেগেছে। খবর পেয়ে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে ১টা ৩৮ মিনিটে একটি ইউনিট পাঠানো হয়।

তবে কীভাবে আগুন লেগেছে, সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি ফায়ার সার্ভিসের আনিসুর।

তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে এ বিষয়ে বিস্তারিত না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর