ঈদ উপলক্ষে আশুলিয়ায় সক্রিয় অজ্ঞানপার্টি

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ঈদকে সামনে রেখে ব্যাপকভাবে সক্রিয় হয়েছে অজ্ঞান পার্টির সদস্যগণ।

মঙ্গলবার (২৮ মে) রাত ১০ টার দিকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়া ইকরাম হোসেন শেখ নামের এক ব্যক্তিকে আশুলিয়ার বাইপাইল থেকে উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা পুলিশের মাধ্যমে তাকে হাসপাতালে পাঠায় বলে জানা গেছে। এসময় অসুস্থ ব্যক্তির পকেট থেকে পাওয়া বিদ্যুৎ বিলের কাগজ থেকে জানা যায় তিনি আশুলিয়ার নয়াহাটের জনৈক আকরাম হোসেনের ছেলে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, অচেতন হয়ে এক ব্যক্তি বাইপাইলে রাস্তার পাশে পড়ে আছে দেখে মো. আসলাম নামের এক রিক্সাচালক স্থানীয়দের সহায়তায় তার রিক্সায় তুলে অচেতন ব্যক্তিকে আশুলিয়া থানায় নিয়ে আসেন।

এব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, অচেতন ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কোথায় ও কিভাবে তিনি অজ্ঞানপার্টির শিকার হয়েছেন। পাশাপাশি এই চক্রকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর