চরম হতাশ করলেন সৌম্য-সাকিব

ভারতের দেওয়া ৩৬০ রানের পাহাড়সম লক্ষ্যমাত্রার জবাবে বাংলাদেশকে দারুণ সূচনা এনে দিয়েছেন সৌম্য সরকার।তবে বেশি দূর যেতে পারেননি। ২৯ বলে ২৫ রান করে বুমরার বলে কার্তিকের ক্যাচে পরিনত হন।এরপর লিটনের সঙ্গ দিতে এসে চরম হতাশ করেন সাকিব।বুমরার দ্বিতীয় বলে শূন্য (০) রানে সাজ ঘরে ফিরেন সাকিব।

এর আগে বাংলাদেশের আমন্ত্রণে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা ব্যাটিং বিপর্যয়ে পড়লেও তা সামলে নিয়ে বড় সংগ্রহের দেখা পায় ভারত। দলকে বড় সংগ্রহ দাঁড় করাতে সাহায্য করেন লোকেশ রাহুল ও এমএস ধোনি। দলের রান পাহাড়ে চড়ার দিন শতক হাঁকান উভয় ব্যাটসম্যান।

১২ চার ও ৪ ছক্কায় ৯৯ বল ১০৮ রানের ইনিংস খেলেন রাহুল। আর দলীয় সর্বোচ্চ ১১৩ রানের ইনিংসটি আসে ধোনির ব্যাট থেকে। মাত্র ৭৮ বল মোকাবেলায় ৮ চার ও ৭ ছক্কায় মূল্যবান ইনিংসটি সাজান তিনি।

এদিন বাংলাদেশি ৯ বোলার হাত ঘুরিয়েছেন। তাদের মধ্যে রুবেল হোসেন ও সাকিব আল হাসান ২টি করে উইকেট শিকার করেন। তাছাড়া মুস্তাফিজ, সাইফউদ্দিন ও সাব্বির রহমান প্রাপ্তির খাতায় যোগ করেন একটি করে উইকেট।

ভারতের ইনিংসের জবাবে এখন ব্যাট করছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত, ইতোমধ্যে শেষ হয়েছে ১০ ওভারের খেলা। এ মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটের বিনিময়ে ৪৯ রান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর