কথা দিয়ে কথা রেখেছেন সাইফউদ্দিন

গতকাল বলেছিলেন ছোটবেলার লক্ষ্য ভারতের বিপক্ষে জ্বলে উঠা।হ্যঁ, মাঠে বল হাতে তাই করেছেন।এদিন ৬ ওভার হাত ঘুরিয়ে ২৭ রান খরচ করে তুলেছেন একটি মূল্যবান উইকেট।

ভারতের ইনিংসের ১৮.৪ ওভারের সময় সাইফউদ্দিনের ইয়র্কর স্টাইলের একটি বল রুখতে গিয়ে ব্যর্থ হন কোহলি। আর বলটি সরাসরি আঘাত হানে স্টাম্পে। তাতে অর্ধশতকের তিন রান আগে সাজঘরে ফিরেন ভারত অধিনায়ক।

টাইগারদের পক্ষে গতকাল গণমাধ্যমকর্মীর সামনে আসেন তরুণ সাইফউদ্দিন।বিশ্বকাপের আগে নিজের লক্ষ্যের কথা জানাতে গিয়ে সাইফউদ্দিন বলেছিলেন, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ডেভিড মিলারের উইকেট শিকার করতে পারলেই তিনি খুশি হবেন।

এছাড়া তিনি আরো বলেছিলেন, ‘আমার প্রথম লক্ষ্য থাকবে ডেভিড মিলারের উইকেট পাওয়া। সেই সঙ্গে ভারতের বিরাট কোহলি, পাকিস্তানের শোয়েব মালিক, অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারের উইকেট নিতে পারলে তৃপ্তি পাবো। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, অধিনায়ক আমার হাতে যখনই বল তুলে দেবেন, চেষ্টা করব ব্রেক থ্রু এনে দিতে।’

হ্যাঁ, কথা দিয়ে কথা রেখেছেন সাইফউদ্দিন।ভারতের বিপক্ষে তার এটাই প্রথম ম্যাচ।আর প্রথম দেখায় বিরাট কোহলিকেই শিকার করলেন ২২ বছরের এই তরুণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর