তামিমকে কেন আজ দলে নেয়া হলো না?

ভারতের বিপক্ষে ম্যাচ চলাকালীন একটি শূন্যতা বিরাজ করেছিলো মাঠে।অবশেষে আঁচ করলাম দলে নেই প্রাণ ভোমরা তামিম খান ইকবাল।প্রস্তুতি ম্যাচে এমনিতেই ১৫ জনকে ঘুরিয়ে ফিরিয়ে খেলানো যায়। তবে আজ বাংলাদেশ ও ভারত দুই দলই খেলছে ১৪ জনকে নিয়ে। তামিম যেমন বাংলাদেশের পক্ষে মাঠে নেই, ভারতের পক্ষে খেলছেন না কেদার যাদবও।

তামিমের না খেলার কারণ হালকা চোট। গতকাল অনুশীলনের সময় কোমরের নিচে হালকা ব্যথা পেয়েছিলেন। চাইলে খেলতে পারতেন। কিন্তু বাড়তি সতর্কতার কারণে তিনি খেলছেন না। তিন দিন পরই বিশ্বকাপের প্রথম ম্যাচ। প্রস্তুতি ম্যাচে বাড়তি ঝুঁকি নেওয়ার কোনো মানেই হয় না। ব্যথাও নাকি খুব বেশি নয়। স্ক্যান-ট্যান করার দরকারই পড়েনি। তামিম ইচ্ছা করলে ব্যাটিংয়েও নামতে পারেন বলে জানিয়েছেন দলের সঙ্গে এই মুহূর্তে কার্ডিফে থাকা অন্যতম নির্বাচক হাবিবুল বাশার।

বাংলাদেশের বিপক্ষে টসে হেরে মাশরাফির আমন্ত্রণে ব্যাটিং করে ৩৫৯ রান সংগ্রহ করেছে ভারত।বাংলাদেশ এখন ৩৬০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নামবে সাকিবরা।

আগামী ২ জুন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর