কলাপাড়ায় মুক্তিযোদ্ধার ভাতার টাকা গায়েবের দায়ে পকেটমার আটক

আহম্মেদ পাশা তানভীর, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এক মুক্তিযোদ্ধার ভাতার টাকা গায়েবের দায়ে মো.জাহাঙ্গীর হোসেন (৩৮) নামে এক পকেটমারকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে।

মঙ্গলবার দুপুরে পৌরশহরের ফলপট্রি এলাকা থেকে তাকে আটক করা হয়। সে বরগুনা জেলার কেওড়াবুনিয়া গ্রামের মো.মোছলেম মিয়ার ছেলে বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পকেটমারদের তিন জনের একটি চক্র ছিল। স্থানীয় মুক্তিযোদ্ধা মো.আহম্মেদ আলী ফরাজী সোনালী ব্যাংক খেপুপাড়া শাখা থেকে মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন করে লিচু কিনতে যায়।

এসময় পকেটমার চক্রের তিন সদস্য তাকে ঘিরে রেখে একজন তার পকেট থেকে টাকা নিয়ে অপরজনের কাছে সরিয়ে দেয়। এসময় উপস্থিত জনতা জাহাঙ্গীর হোসেন নামে ওই পকেটমার চক্রের এক সদসদ্যকে আটক করে। অপর দু’জন ২৭ হাজার টাকা নিয়ে সটকে পড়তে সক্ষম হয়।এদিকে স্থানীয়রা একাধিক জানায়, কলাপাড়া পৌরশহরে মঙ্গলবার সাপ্তাহিক হাটের দিন।

এইদিন বিভিন্ন ইউনিয়ন থেকে গ্রামের সাধারন মানুষ কেনাকাটা করতে পৌরশহরে ভীড় জমায়। প্রতারক চক্র অপেক্ষাকৃত যে স্থানে ভীড় বেশী থাকে,সেখানেই ওরা টার্গেট করে। আবার ব্যাংকে লেনদেনকারীরাও তাদের টার্গেট বলে স্থানীয় ব্যবসায়িরা জানিয়েছেন ।কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, আটককৃতকে জেল হাজতে প্রেরন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর