নদীতে পড়ে যাওয়া কিশোরকে জীবিত উদ্ধার করলো পুলিশ

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে জাহাজ থেকে পড়ে যাওয়া ১৪ বছরের এক কিশোরকে জীবিত উদ্ধার করেছে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশন পুলিশ। উদ্ধার হওয়া কিশোরের নাম মোঃ নাজিম শরীফ (১৪)। সে খুলনা মেট্রোপলিটনের খানজাহান আলী থানার ফলবাড়ীর গেট এলাকার মোঃ অহিদ শরীফের ছেলে।

শনিবার দুপুরে উদ্ধার হওয়া কিশোরকে তার স্বজনদের কাছে হস্তান্তর করে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশন। এ বিষয়ে নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মোঃ কবীর হোসেন খাঁন জানান, শুক্রবার দিবাগত রাতে মুন্সীগঞ্জ সদরের কাটপট্টী গুদারাঘাট এলাকায় ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে একটি জাহাজ থেকে মোঃ নাজিম শরীফ (১৪) নামের এক কিশোর নদীতে পড়ে যায়। পরে ৯৯৯ কল পেয়ে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের এসআই মােঃ আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় সাঁতার কাটা অবস্থায় তাকে উদ্ধার করে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনে নিয়ে আসেন।

তিনি আরো জানান, ছেলেটি সামান্য মানসিক ভারসাম্যহীন। সে বর্তমানে তার নানা নানীর সাথে ঢাকার সবুজবাগ এলাকায় বাসাবাে রাজারবাগ কালী বাড়ী দক্ষিণগাঁও ১ নং রােডে বসবাস করে বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা যায়। পরে পরিচয় নিশ্চিত হলে সম্পূর্ণ সুস্থ অবস্থায় তাকে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর