২৬ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুলছাত্রী সাদিয়া

নানার বাড়ি থেকে বাসায় ফেরার পথে অপহরণ হয় এসএসসি পরীক্ষার্থী সাদিয়া আফরিন মীম নামে ১৫ বছর বয়সী এক ছাত্রী। গত ৫ অক্টোবর সকালে ত্রিশাল পৌরশহরের গো-হাটা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। অনেক খোঁজাখুজির পর মা বিলকিছ আক্তার বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করলেও গত ২৬ দিনেও উদ্ধার হয়নি অপহৃত ওই স্কুল ছাত্রী।

ত্রিশাল পৌরসভার ২নং ওয়ার্ডের উজানপাড়া গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসি সিরাজুল ইসলামের মেয়ে সাদিয়া আফরিন মীম পড়াশোনা করত ময়মনসিংহ শহরের মহাকালী উচ্চ বিদ্যালয়ে। সে এবছর এসএসসি পরীক্ষার্থী।

করোনা ভাইরাসের প্রভাবে স্কুল বন্ধ থাকার সুবাদে উপজেলার ধানীখোলা ইউনিয়নের সামানিয়াপাড়া নানার বাড়ি বেড়াতে যায় সে। ৮/১০ দিন নানাবাড়ি অবস্থানের পর গত ৫ অক্টোবর সকালে বাসায় ফেরারপথে ত্রিশাল পৌরশহরের গো-হাটা মোড় এলাকা হতে অপহরন হয় ওই শিক্ষার্থী। সম্ভাব্য অনেক স্থানে খোঁজাখুঁজির পর মা বিলকিছ আক্তার বাদী হয়ে ১৩ অক্টোবর সন্দেহভাজন তিনজনের নাম উল্লেখ করে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু গত ২৬ দিনেও উদ্ধার হয়নি অপহৃত ওই স্কুল ছাত্রী।

এদিকে একমাত্র মেয়ে নিখোঁজের পর মা বিলকিছ আক্তার বেশ অনেকবার জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়লে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টানা তিনদিন চিকিৎসাধীন ছিলেন। মেয়ের সন্ধানের অপেক্ষায় নিদ্রাহীন রাত কাটছে মায়ের।

পরিবার ও স্বজনদের অভিযোগ, অপহরনের সঙ্গে জড়িত জেলার তারাকান্দা থানার কামারিয়া গজারিয়াপাড়া গ্রামের প্রভাবশালী অলিউল্লাহ ডাক্তারের ছেলে রাফিউল বাসার ওরফে রাফিকে গ্রেফতার করছে না পুলিশ। ২৬দিন আগে অপহরন হলেও মেয়েটিকে উদ্ধারেও পুলিশের কোন তৎপরতা পরিলক্ষিত হচ্ছে না, তারা বিষয়টি নিয়ে গড়িমসি করছে।

মামলার তদন্ত কর্মকর্তা ফেরদৌস আলম ফাহাদ জানান, ওই স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন প্রক্রিয়ায় চেষ্টা চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর