পিটিয়ে ভাই-ভাবী ও ভাতিজাকে খুন করে দীন ইসলাম (ভিডিওসহ)

কিশোরগঞ্জের কটিয়াদীতে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী ও শিশু সন্তানসহ একই পরিবারের তিনজনকে হত্যা মামলায় আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে নিহত আসাদের ছোট ভাই দ্বীন ইসলাম। এছাড়া আটক হওয়া বাকী তিনজনের দশ দিন রিমান্ড আবেদন করেছে পুলিশ।

এর আগে গতকাল শুক্রবার কটিয়াদীতে স্ত্রী সন্তানসহ কাপড়ের ব্যবসায়ীকে খুন করে মাটিতে পুঁতে রাখার লোমহর্ষক ঘটনায় সন্দেহভাজন অজ্ঞাত ৯জনকে আসামী করে থানায় মামলা রুজু করা হয়। নিহত ব্যবসায়ী আসাদের ছেলে তোফাজ্জল বাদি হয়ে শুক্রবার রাতে এ মামলাটি করেন।

উল্লেখ্য, কটিয়াদীর জামসাইট গ্রামের ব্যবসায়ী আসাদ বুধবার গভীর রাতে স্ত্রী পারভীন ও শিশুসন্তান লিয়নসহ খুন হন। রাতেই নিহতের মরদেহ বাড়ির পাশেই মাটিতে পুঁতে রাখে খুনিরা। রাতেই নিহত আসাদের ছোট ভাই দ্বীন ইসলাম, মা জমিলা খাতুন, বোন নাজমা ও ভাগ্নে আল আমিনকে আটক করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে দীন ইসলাম শাবল দিয়ে নির্মমভাবে পিটিয়ে ভাই, ভাবী ও ভাতিজাকে খুন করেছে বলে স্বীকার করেছেন। মামলা দায়েরের পর আটককৃতদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর