রাঙ্গাবালীতে বিষ পানে মৃত্যু, গৃহবধূর লাশ উদ্ধার

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় রিপা বেগম (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার জুগিরহাওলা গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, ২০১৮ সাথে জুগিরহাওলা গ্রামের মৃত বারেক প্যাদার ছেলে ফরিদ প্যাদার সঙ্গে একই গ্রামের জহির খন্দকারের মেয়ে রিপার বিয়ে হয়। পারিবারিক অভাব-অনটনের কারণে ফরিদ ঢাকায় দিনমজুরের কাজ করতো। আর রিপা তার বাবার বাড়িতেই থাকতো।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, গত সপ্তাহে ফরিদ এলাকায় এসে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। এসময় শাশুড়ির কাছে কিছু টাকা চেয়েছিল ফরিদ। টাকা না দেওয়ায় শুক্রবার সকালে কাউকে কিছু না জানিয়ে স্ত্রীকে রেখে ফরিদ তার নিজ বাড়িতে চলে যায়।

পরে বিকেলে ফরিদের কাছে চলে আসে স্ত্রী রিপা। ওইদিন রাত ১০ টার দিকে বিষপান করে রিপা। পরে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বোয়ালিয়া স্পীড বোট ঘাটে পৌঁছানোর পর মারা যায় সে। তার মৃতদেহ সেখান থেকে তার পরিবার বাড়িতে নিয়ে আসলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছে রিপা। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর