পুড়িয়ে দেয়া যুবক ছিলেন নামাজি

গত বৃহস্পতিবার(২৯অক্টোবর) লালমনিরহাটের পাটগ্রামে এক যুবককে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যে জেলা প্রশাসন ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আগামীকালের (রোববারের) মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবে কমিটি। ঘটনার শুরুতে কে বা কারা কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়েছে তা খতিয়ে দেখতে মাঠে নেমেছে সিআইডি।

জানা যায়, নিহত ব্যক্তির নাম শহিদুন্নবী জুয়েল। তিনি রংপুরের শালবনের বাসিন্দা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি সায়েন্সে পড়ালেখা শেষ করে রংপুরের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে লাইব্রেরিয়ান হিসাবে চাকরি নেন। কিন্তু বছরখানেক আগে বাধ্যতামূলকভাবে তাকে রিজাইন করানো হয়। জুয়েল ব্যক্তিগত জীবনে ধার্মিক ছিলেন। তিনি নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়তেন বলে জানায় পরিবার ও প্রতিবেশীরা। চাকরী না থাকাসহ নানা কারণে জুয়েল গত কয়েকদিন ধরে মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন বলে জানিয়েছে পরিবার। তবে বদ্ধউন্মাদ ছিলেন না।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে।সিআইডিসহ অন্যান্য সংস্থা ঘটনার বিষয়ে তদন্ত শুরু করেছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর