বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড

করোনার ধাক্কা কাটিয়ে ক্রিকেটে ফিরেছে দেশের মাটিতে। তবে এখনো অপেক্ষা আন্তর্জাতিক ক্রিকেট ফেরার৷ তবে তা যে এ বছর আর হচ্ছে না তা নিশ্চিত। আগামী বছরের ফেব্রুয়ারী উইন্ডিজদের বিপক্ষে সিরিজ দিয়ে প্রথম আন্তর্জাতিক ম্যাচ ক’রোনার পর খেলতে পারেন টাইগাররা। একই সময় জাতীয় দলের পাশাপাশি এ দলের ক্রিকেটাররাও প্রথম ম্যাচ খেলবেন। কেননা আগামী বছর ফেব্রুয়ারিতে বাংলাদেশ সফরে আসবে আয়ারল্যান্ড ‘এ’ দল।

বিষয়টি নিশ্চিত করেন, বিসিবি’র হাইপারফরম্যান্স ইউনিট হেড কোচ টবি র‌্যাডফোর্ড। প্রথমবারের মতো বিসিবি’র অফিসিয়াল প্রেস কনফারেন্সে যোগ দেন টবি। এসময় তিনি বলেন, টাইগারদের জন্য ভালো টেস্ট ক্রিকেটার তৈরিই হবে আমার মূল লক্ষ্য। আর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী আকবর-হৃদয়দের দলে পাওয়া বাড়তি চাপ নয়, বরং সুযোগ হিসেবেই দেখছেন টবি।

এসময় তিনি আরও বলেন, ‘ফেব্রুয়ারিতে আয়ারল্যান্ড ‘এ’ দলের বাংলাদেশ সফর করার কথা রয়েছে। আমরাও সেখানে যাবো। আন্তর্জাতিক লেভেলে ভালো করতে ছেলেদের ফাস্ট উইকেটে খেলার অভ্যস্ততা বাড়াতে হবে। এছাড়াও ইংল্যান্ডে সিরিজ আয়োজনের কথাও পরিকল্পনায় আছে। তবে করোনার সময় কোনোকিছুই নিশ্চিত করে বলা সম্ভব নয়।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর