পুলিশকে মারধরের ঘটনায় শ্রমিকলীগ নেতার স্ত্রী গ্রেফতার

পুলিশেকে মারধরের ঘটনায় খুলনার রূপসা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মফিকুল ইসলামের স্ত্রী বিউটি আক্তারকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে রূপসা থানায় এই ঘটনায় দু’টি মামলাও দায়ের করা হয়েছে।

জানা যায়, শুক্রবার দুপুরে আহমদ, মোহাম্মদ নামের দুই ভাইপো ও মনি গাজী নামের এক যুবককে নিয়ে মোটরসাইকেলে করে রূপসা থেকে খুলনার দিকে যাচ্ছিলেন বিউটি। তারা টোল প্লাজা এলাকায় সিরিয়াল ভঙ্গ করে আগে চলে আসায় টোল আদায়কারীর সাথে বিতণ্ডায় লিপ্ত হয়।

তাদের থামাতে সেখানে থাকা পুলিশ কনস্টেবল সাইদুর রহমান এগিয়ে এলে তার সাথেও খারাপ আচরণ করেন বিউটি। এক পর্যায়ে চারজন মিলে পুলিশের ওই সদস্যকে মারধর করেন। পরে টোলপ্লাজায় দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে ফাতেমা আক্তার বিউটিকে আটক করে

এ বিষয়ে রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, পুলিশ কনস্টেবলকে মারধরের ঘটনায় রাতে পুলিশ এবং সড়ক ও জনপথ বিভাগ বাদী হয়ে থানায় দু’টি মামলা দায়ের করেছে। ওই মামলায় বিউটিকে গ্রেফতার দেখানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর