যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

যশোরের ঝিকরগাছা—বাঁকড়া সড়কের বল্লা গ্রামের কলোনীপাড়ায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার(৩০ অক্টোবর)দুপুরে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯) ও শিওরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০)।

আহতরা হলেন, বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তারুল ইসলাম (১৭), একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)।

নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকুরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে সে বাড়ি আসে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলা পরিচালনা করার জন্য সে বাড়ি থেকে বের হয়।

শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিজানুর রহমান বার্তা বাজারকে জানান, বিপরীতমুখী দ্রুতগতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। দূর্ঘটনার পরে স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর