ফের রুবেলের হানা, বিধ্বস্ত ভারত

বাংলাদেশের পেসেরদের সামনে অনেকটা অসহায় ভারতে ব্যাটসম্যানরা।দেখেন প্রথম ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৫০ রান তুলেছে কোহলির ভারত।দুই ওপেনার শুরুতে ভারতকে হতাশ করলেও কিছুটা আশার আলো দেখাচ্ছিল ক্যাপ্টেন কোহলির ব্যাট।৪৭ রানে তিনিও ফিরেন।আর তাতে চরম বিপদে ভারত।

কার্ডিফের এই মাঠেই পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটা বৃষ্টিতে ভেসে গিয়েছিল। টস পর্যন্ত হতে পারেনি। আজ টস করার পরও বৃষ্টির হানা। ভারতের দুই ওপেনার মাত্র দুটি বল খেলার পরই সবাই মিলে সাজঘরে ফেরা। কিছুক্ষণের জন্য বন্ধ ছিল খেলা। এর পর ফের খেলা শুরু।

মেঘলা আকাশের সুবিধা নিতে মাশরাফি বিন মর্তুজা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্তকে সার্থক প্রমাণ করছেন অধিনায়ক নিজেই। নিজের প্রথম দুটি ওভারেই টানা মেডেন তুলে নেওয়া মাশরাফি ষষ্ঠ ওভারে ১০ রান দিয়ে ফেলেছিলেন। না হলে তাঁর প্রথম ৫ ওভারে ভারত তুলতে পেরেছিল মোটে ১৩। ৫ ওভারে ১৯ রান দিয়ে ১ উইকেট মোস্তাফিজ অপেক্ষা করছেন স্লগ ওভারে ফেরার। নিজের দ্বিতীয় ওভারে শিখর ধাওয়ানকে এলবিডব্লুর ফাঁদে ফেলেন। এর মধ্যে মোস্তাফিজকে সরিয়ে আক্রমণে সাইফউদ্দিন ও রুবেলকে এনেছেন মাশরাফি। ইনিংসের ১৪তম আর নিজের প্রথম ওভারে রোহিতকে প্লেড অন করেন রুবেল।কিছুক্ষণ পর ফের রুবেলের হানা।২ রান করা বিজয় শংকরকে মোস্তাফিজের ক্যাচে পরিনত করেন রুবেল।

এরপর কোহলিকে ফেরান সাইফউদ্দিন।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেটের বিনিময়ে ২২ ওভার শেষে ১০২ রান।রাহুল ২৫ এবং ধোনি শূন্য (০) রান নিয়ে ব্যাটিং করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর