মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রদর্শন ও মুসলমানদের উপর হামলা এবং নিপিড়নের প্রতিবাদে শেরপুরের ঝিনাইগাতীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ অক্টোবর) বিকেল পাঁচটায় উপজেলার আয়নাপুর বাজারে ‘আয়নাপুরের সর্বস্তরের তৌহিদি জনতা’র ব্যানারের এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় আয়নাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুস সামাদ, আয়নাপুর তরুণ ছাত্র সমাজ নামে স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক নাঈম জাহান, ব্যবসায়ী মোবারক হোসাইন প্রমুখ। এতে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আয়নাপুর দারুস সালাম কওমি মাদ্রাসার মোহতামিম মো. শাহজাহান।

বক্তারা বলেন, ফ্রান্সে সরকারের প্রত্যক্ষ মদদে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং সারাবিশ্বের মুসলমান দেশকে প্রতিবাদ জানানোর আহ্বান জানাচ্ছি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর