যশোরে বিপুল পরিমাণ অস্ত্রসহ ইউপি সদস্য গ্রেফতার

যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত এলাকা থেকে ৯ টি নাইন এমএম পিস্তল, ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগাজিনসহ হাবিবুর রহমান নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে যশোর র‌্যাব—৬ সদস্যরা।

শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইউপি সদস্য হাবিবুর রহমান বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের কুরবান বিশ্বাসের ছেলে।

যশোর র‌্যাব—৬ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল এম সরোয়ার হুসাইন বার্তা বাজারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ভারত সীমান্ত পার করে একটি চোরাকারবারি সিন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হাবিব রহমান তার বাড়িতে বিপুল পরিমানের অস্ত্রের চালান মজুদ করে রেখেছে। এমন সংবাদে তার বাড়িতে অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা করে হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক গোপন ঘর থেকে ৯টি নাইন এমএম পিস্তল, ৪৯ রাউন্ড গুলি ও ১৯ টি ম্যাগজিন উদ্ধার করা হয়। সে গোপনে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা করে আসছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত হাবিবুর রহমান মেম্বার কে অস্ত্রসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর