রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতিকে গ্রেফতারের আদেশ

যুবলীগ নেতার পায়ের রগ কেটে দেওয়ার মামলায় রাঙামটি জেলা ছাত্রলীগ সভাপতি মো. আব্দুল জব্বার সুজনকে গ্রেফতার করতে আদেশ দিয়েছেন আদালত। গত বৃহস্পতিবার জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মো. আসিফের আদালত এই আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারি রাঙামাটি কোর্ট বিল্ডিং এলাকায় ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীনকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগ সভাপতি মো. আব্দুল জব্বার সুজনসহ তার সহযোগীরা। পরে তাকে মারধর করে পায়ের গোড়ালির রক কেটে হত্যার চেষ্টা করা হয়।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ঘটনায় যুবলীগ নেতা নাছিরের স্ত্রী ছালেহা আক্তার বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি মো. আব্দুল জব্বার সুজনসহ আটজনের নাম উল্লেখ করে রাঙামাটি কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আদালতের গ্রেফতারের আদেশের কাগজ আমাদের হাতে এসেছে। আসামিকে গ্রেফতারের ব্যবস্থা করা হচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর