আওয়ামী লীগের উপদেষ্টা ও সম্পাদক পদ বিএনপির দখলে

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে কয়েকজন বিএনপি নেতা আনোয়ার হোসেন ফৌজদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে করে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্মেলনে সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাসের ভাই ছন্দন বিশ্বাসকে সভাপতি ও আনোয়ার হোসেন ফৌজদারকে সাধারণ সম্পাদক করা হয়।

২০১৬ সালের সম্মেলনে কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান ও সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু উপস্থিত ছিলেন।

গত ১৯ মে জেলা আওয়ামী লীগ কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে। এছাড়া ১১ জনকে এ কমিটির উপদেষ্টা করা হয়।

আওয়ামী লীগের নতুন কমিটিতে উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে সহ-প্রচার ও গবেষণা বিষয়ক সম্পাদক, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সুভাষ সাহাকে সদস্য, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু সাঈদ চৌধুরীকে উপদেষ্টা কমিটির সদস্য এবং উপজেলা যুবদলের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রদীপ সরকারকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর