আলফাডাঙ্গায় দুর্বৃত্তদের হামলায় পিতা-পুত্র আহত

ফরিদপুরের আলফাডাঙ্গায় রাতের আঁধারে দুর্বৃত্তদের অতর্কিত হামলায় পিতা-পুত্রের আহতের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- বারাইপাড়া গ্রামের মো. ইকরাম মিয়া (৬০) ও তার পুত্র ইয়াছিন মিয়া (২৬)।

এলাকাসূত্রে জানা যায়, ইকরাম মিয়া মহিষারঘোপ বাজারে চায়ের ব্যবসা করেন। প্রতিদিনের ন্যায় ব্যবসায়ীক কার্যক্রম শেষ করে ইকরাম মিয়া ও তার পুত্র ইয়াছিন মিয়া মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে বারইপাড়া গ্রামের হামিদ সর্দারের বাড়ির দক্ষিণ পার্শ্বে রাস্তার ফাঁকা জায়গায় পৌঁছালে পূর্বপরিকল্পিত ভাবে ৮-১০ জনের একটি দুর্বৃত্তের দল তাদের গতিপথ রোধ করে।

এরপর দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এসময় তাদের আত্ম চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তের দল দৌঁড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে ইকরাম মিয়ার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করীম জানান, ‘মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর