এবার ঘুষ নেয়ার দায়ে প্রত্যাহার হলেন ঈশ্বরগঞ্জের ওসি

ঘুষ নেয়ার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান আকন্দকে প্রত্যাহার করা হয়েছে। একই অভিযোগে সাময়িক বরখাস্ত হয়েছেন একই থানার কনস্টেবল এমদাদুল।

বৃহস্পতিবার ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমারুজ্জামান সাক্ষরিত এক আদেশে ঈশ্বরগঞ্জ থেকে ওসি মোখলেছকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভাধীন কাকনহাটি গ্রামের আসাদুজ্জামান লুলু তার প্রতিবেশীর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় যান মামলা করতে। তখন মামলার জন্য ২০ হাজার টাকা ঘুষ চান ওসি। পরে ১৭ হাজার টাকার বিনিময় মামলা করতে পারলেও কনস্টেবল এমদাদ আরও দেড় হাজার টাকা চেয়ে নেন লুলুর কাছ থেকে।

এ বিষয়ে গত ২৫ অক্টোবর পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন আসাদুজ্জামান লুলু। অভিযোগের তদন্তের জন্য দায়িত্বপান গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী। তার দেয়া তদন্ত প্রতিবেদনের ভিত্তিতেই এই ব্যবস্থা নেওয়া হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর