দুর্গাপূজায় মদপান করে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু, আশঙ্কাজনক আরও ৮

মাগুরা সদর উপজেলার চন্দ্রপ্রতাপ গ্রামে দুর্গাপূজার দশমীর দিনে বিষাক্ত মদপান করে বিপ্লব দাস (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। একইসাথে বিষাক্ত মদপান করে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও ৮ জন।

নিহত বিপ্লব একই এলাকার বিকাশ কুমার দাসের ছেলে। বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জীবন বিশ্বাস জানান, সোমবার দুর্গা পূজার দশমীর রাতে তারা মদ্যপান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বুধবার (২৮ অক্টোবর) সকালে বিপ্লব কুমার দাস মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিরা হল- প্রিতম বিশ্বাস (১৪), রুহোল সরদার (১৯), সজীব বিশ্বাস (২৯), পার্থ বিশ্বাস (২৪),শুভ বিশ্বাস (২২),নন্দ বিশ্বাস (১৭),দীপঙ্কর বিশ্বাস (২৩) ও অন্তু বিশ্বাস (১৪)।

মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, অনেক ক্ষেত্রে ভেজাল ও অতিরিক্ত মদ্যপানের কারণে এ ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে মাগুরার পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর