সামর্থ্যের ৭০ ভাগ দিলেও জায়গা পাবেন সাকিব

জাতীয় দলে জায়গা পেতে হলে নিজেকে পুনরায় প্রমাণ করার প্রয়োজন নেই সাকিব আল হাসানের, এমনটাই জানিয়েছেন অভিজ্ঞ কোচ নাজমুল আবেদিন ফাহিম।

২৮ অক্টোবর শেষ হয়েছে সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ। ফলে ক্রিকেটে ফিরতে আর বাঁধা থাকছে না তাঁর। সাকিবের শৈশবের কোচ ফাহিমের বিশ্বাস লম্বা সময় খেলার বাইরে থাকলেও তাঁর মানের ক্রিকেটারকে দলে জায়গা পেতে সংগ্রাম করতে হবে না।

সাকিবের মতো ক্রিকেটার ৭০ ভাগ দিয়ে খেললেও সহজে জাতীয় দলে জায়গা পেয়ে যাবেন উল্লেখ করে ফাহিম বলেন, ‘সাকিব যে মানের খেলোয়াড়, সে যদি তার আগের খেলার ৭০ ভাগও খেলে, ও জাতীয় দলে জায়গা পেয়ে যাবে।’

ক্রিকেটে ফেরার পর ৯০ ভাগ ঢেলে দিয়ে খেলবেন সাকিব বলেও দৃঢ় বিশ্বাস করেন ফাহিম। শুধু তাই নয়, অভিজ্ঞ এই কোচের মতে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকা আগের চেয়ে আরো শক্তভাবে ফিরবেন।

সাকিব প্রসঙ্গে ফাহিম আরো বলেন, ‘আমার ধারণা, শুরু থেকেই সে (সাকিব) তার সামর্থ্যের ৯০ ভাগ দিতে পারবে এবং খুব তাড়াতাড়িই শতভাগ দেবে। আমার বিশ্বাস, আগের চেয়ে সে ভালো খেলবে।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর