চাঁদাবাজি মামলায় ইউনাইটেড ক্লাবের সভাপতি গ্রেফতার

২০ লাখ টাকা চাঁদার দাবিতে দেয়াল ভাঙ্গা ও হুমকি দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লার অভিজাত ব্যবসায়ীদের ক্লাব দ্যা ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ক্লাব থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

২০ লাখ টাকা চাঁদার দাবিতে দেয়াল ভাঙ্গা ও হুমকি দেয়ার অভিযোগে স্থানীয় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের দায়ের করা মামলায় তাপুকে গ্রেফতার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন। তিনি জানান, ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বুধবার সন্ধ্যায় থানায় এসে তাপুর বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন৷ সেই মামলায় তোফাজ্জল হোসেন তাপু ছাড়াও কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত ইউনাইটেড ক্লাব থেকে তাপুকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে৷

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর