ভুয়া এনএসআই কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ময়মনসিংহে নিজেকে এনএসআই কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়া নাজমুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বাসায় ঢুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। প্রকৃতপক্ষে তিনি সংস্থাটির কোনো কর্মকর্তা নন।

গতকাল বুধবার বিকেলে এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে দুপুরে ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নগরীর মাসকান্দা এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন নাজমুল ইসলাম। তিনি নিজেকে এনএসআই কর্মকর্তা পরিচয় দিতেন।

ঘটনার দিন দুপুরে নাজমুলকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদে যান ৭ জন। সেখানে বাগবিতণ্ডার এক পর্যায়ে নাজমুলকে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ৬ যুবক।

এ সময় আহতের চিৎকারে স্থানীয়রা এক জনকে ধরে গণপিটুনি দেন। ধাওয়া খেয়ে অন্য চারজন পাশের এক বাসায় মালিককে জিম্মি করে আত্মগোপন করেন। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ সময় একজন পালিয়ে যান। আহত নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, আহত নাজমুলের বাসায় তল্লাশি করে হ্যান্ডকাপ, ওয়াকিটকি, নকল পিস্তল, ইয়াবা ও নগদ এক লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, মাদক ব্যবসার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর