নরসিংদীতে স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে স্বামীর আত্মহত্যা

নরসিংদীতে মারুফ (৩২) নামে এক ব্যক্তি স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৮ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মিডফোর্ড হাসপাতালে মারুফের মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় বিষপান করেনে মারুফ।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ও নিহত মারুফের পরিবার মুত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের শাহাদত মাস্টারের ছেলে নিহত মারুফ। একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে স্ত্রী আয়েশা আক্তার।

নিহত মারুফ একটি সিমেন্ট কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। আয়েশা আক্তার মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত।

নিহতের পরিবার এবং পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে আয়েশাকে ভালোবেসে বিয়ে করেছিলেন মারুফ। বিয়ের পর স্ত্রী আয়েশাকে নার্সিংয়ে পড়াশোনা এবং সরকারি চাকরিতে যোগাদানের ব্যবস্থাও মারুফ করেছিলেন। দাম্পত্য জীবনে তাদের মাহিদ (৪) এবং আলিম (৩) নামে দুটি ছেলে সন্তান রয়েছে।

সম্প্রতি স্ত্রী আয়েশা মারুফের সম্পত্তি নিজের নামে লিখে দিতে স্বামীকে চাপ প্রয়োগ করে আসছিলেন। কিন্তু মারুফ তাতে রাজি না হওয়ায় এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হতো।

এই ঝগড়ার জের ধরে গত দুই দিন আগে মনোহরদী থানায় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেন স্ত্রী আয়েশা। এর এপ্রেক্ষিতে মনোহরদী থানা পুলিশ গত মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে মারুফকে থানায় ডেকে এনে অভিযোগের বিষয়ে জিজ্ঞেস করেন। মারুফ সেখান থেকে ফেরার পথে কীটনাশক পান করে।

পরে শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীর কাছে কীটনাশক পান করার কথা জানায়। তখন মারুফকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। মারুফের অবস্থা জটিল হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। আজ বুধবার সকালে মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, যুবকের আত্মহত্যার বিষয়টি শুনেছি। তবে এখনো পরিবারের পক্ষ থেকে কেউ এ বিষয়ে লিখিত অভিযোগ করেনি।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর