সিরাজদিখানে মশা নিধন কার্যক্রম উদ্বোধন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মশা নিধন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে পযার্য়ক্রমে উপজেলার ১৪ টি ইউনিয়নে মশা নিধন কার্যক্রম ২৮ অক্টেবর থেকে শুরু হয়ে চলবে বছর ব্যাপী।

আজ মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলা চত্বরে এ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি হুমায়ুন কবির সাগর, সাধারণ সম্পাদক সুখন চৌধুরী, উপদেষ্টা মো. মোস্তফা, সহ-সভাপতি আল-ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিরাজ চাকলাদার সহ জেলা শাখার সদস্যরা।

মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি হুমায়ুন কবির সাগর বলেন, উপজেলাবাসীর মশার অত্যচার সহ্য করতে না হয় সে লক্ষ্যে আমি উদ্যোগ নিয়ে মশক নিধনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছি। ডেঙ্গু বা মশা জনিত রোগ থেকে সুরক্ষা দিতে এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। চলবে বছর ব্যাপী।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর