চট্টগ্রামে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা

চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল) সৈয়দ নুর হোসেন নামে এক বাড়ির মালিককে ৪০ লাখ টাকা জরিমানা করেছে ।

বুধবার (২৮ অক্টোবর) ইপিজেড থানার ব্যাংক কলোনি এলাকায় কেজিডিসিএল’র বিশেষ টিম দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করে। এসময় অবৈধ গ্যাস সংযোগগুলোও স্থায়ীভাবে বিচ্ছিন্ন করা হয়।

কেজিডিসিএল’র মহাব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং সার্ভিস) প্রকৌশলী মো. সরোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ অক্টোবর সৈয়দ নুর হোসেনের বাড়িতে অভিযান চালায় কেজিডিসিএল’র বিশেষ টিম।

সৈয়দ নুর ২০১৭ সাল থেকে ৫টি চুলার অনুমোদন নিয়েছিলেন। কিন্তু সৈয়দ নুর ব্যবহার করে আসছিলেন ২২৬টি চুলা। তিনি ৩ বছর ধরে অবৈধ গ্যাস ব্যবহার করায় তাকে বকেয়া বিল ৬৫ লাখ টাকা পরিশোধের নির্দেশ এবং জরিমানা করা হয়েছে ৪০ লাখ টাকা।

প্রকৌশলী মো. সরোয়ার হোসেন আরও বলেন, মঙ্গলবার (২৭ অক্টোবর) অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় সৈয়দ নুর হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়। বুধবার বিশেষ টিম গিয়ে ২২৬টি চুলার সংযোগ স্থায়ী বিচ্ছিন্ন করা হয়।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর