সাত বছরের গৃহকর্মীকে নির্মম নির্যাতন করে হত্যা (ভিডিওসহ)

কিশোরগঞ্জের হোসেনপুরের মরিয়ম আক্তার নামে সাত বছরের এক মেয়ে শিশুকে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। এক দম্পতি তার সন্তানদের সঙ্গে খেলাধুলার জন্য শিশুটিকে দুই মাস আগে কুমিল্লায় নিয়ে যায়। আজ ভোরে ওই দম্পতি শিশুটির লাশ নিয়ে হোসেনপুরের বীরপাইকসা গ্রামে গেলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

উপজেলার সাহেদল ইউনিয়নের বীর পাইকসা গ্রামের অটোরিকশা চালক সিরাজুল ইসলামের মেয়ে মরিয়ম। নিতান্ত গরিব বলে শিশুটিকে ওই বাসায় দিয়েছিলেন তিনি। আদরের মরিয়ম ফিরল ঠিকই, কিন্তু লাশ হয়ে। ছোট্ট শিশুটির মুখ, শরীর ও হাত-পায়ে অসংখ্য জখমের দাগ। নৃশংস নির্যাতনে শিশুটির মৃত্যু হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর। স্থানীয়রা অভিযুক্ত দম্পতির গাড়ির সামনে বিক্ষোভ মিছিল করে তাদের বিচার দাবি করেন।

প্রতিবেশি নূর উদ্দিনের মেয়ে জান্নাতুল নাইম তার সন্তানদের সঙ্গে খেলাধুলার করতে দুই মাস আগে মরিয়মকে স্বামী এলাহী শুভর কুমিল্লায় বাসায় নিয়ে যান। এলাহী শুভর বাড়ি বাহ্মবাড়িয়ায়। প্রাইভেট কোম্পানির চাকরি সূত্রে থাকেন কুমিল্লার গৌরিপুরে। সেই বাসাতেই দিনের পর দিন নির্যাতনের শিকার হয়ে মারা যায় শিশুটি।

হোসেনপুর থানার ওসি তদন্ত নূর ইসলাম জানিয়েছেন, অভিযুক্ত দম্পতিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। হতার কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য কিশোগরঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভিডিও….
https://www.facebook.com/Bartabazarbd/videos/3631005810283970

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর