পটুয়াখালীতে ভিজিএফ’র ১৪ বস্তা চাল চুরি, সভাপতি গ্রেফতার

মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দুঃস্থদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফ’র ১৪ বস্তা চাল চুরির দায়ে স্কুল কমিটির সভাপতি জসিম উদ্দিন হাওলাদার (৪৩)কে গ্রেফতার করেছে পুলিশ।

পটুয়াখালী সদর থানার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ৬নং জৈনকাঠী ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম কর্তৃক সরকারী জৈনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নীচের একটি কক্ষে সরকার কর্তৃক বরাদ্ধকৃত ভিজিএফ চাল বিতরনের জন্য মজুদ রাখে। ২৭ মে দিবাগত রাতে সরকারী জৈনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জসিম উদ্দিন হাওলাদার বিদ্যালয়ের দাড়োয়ান ইউসুফের কাছ থেকে চাবি নিয়ে স্কুলের নীচের কক্ষে থাকা ভিজিএফ চালের মধ্যে থেকে ১৪ বস্তা (৪২০ কেজি) চাল চুরি করে বিক্রির উদ্দেশ্যে দ্বিতীয় তলার একটি কক্ষে গুজে রাখে। ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম আজ ২৮ মে মঙ্গলবার সকালে ভিজিএফ চাল বিতরনের জন্য স্কুলের কক্ষ খুলে ১৪ বস্তা চাল দেখতে না পেয়ে স্কুলের দাড়োয়ানকে জিজ্ঞাসাবাদ করলে দাড়োয়ান জসিম উদ্দিন হাওলাদারের কথা বলে। পরে চেয়ারম্যান ঘটনাটি সদর থানা অবহিত করলে পুলিশ বেলা সাড়ে ১১টার সময় জৈনকাঠী ইউনিয়নের পীরতলা এলাকা থেকে জসিম উদ্দিন হাওলাদারকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান ও ইউপি চেয়ারম্যান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর