রিমান্ড শেষে হাজী সেলিমের গাড়ি চালক মিজানুর কারাগারে

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমানকে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৮ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক আশফাক রাজীব হাসান আসামি মিজানুরকে এক দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

ঢাকার অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর আবেদনের পরিপ্রেক্ষিতে মিজানুরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৬ অক্টোবর আদালত মিজানুর রহমানের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। বুধবার (২৮ অক্টোবর) আদালত হাজী সেলিম ওসমানের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর মঙ্গলবার (২৭ অক্টোবর) আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন ইরফানের ব্যক্তিগত কর্মকর্তা এবি সিদ্দিকী দিপুর।

জানা যায়, গত ২৫ অক্টোবর মোটরসাইকেলে করে যাচ্ছিলেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি মোটরসাইকেলে ধাক্কা মারে। এরপর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে ইরফান সেলিমের গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গীরা তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। অশ্লীল ভাষায় তার স্ত্রীকেও গালিগালাজ করেন।

এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি মামলা করেন।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর