চুরি হওয়া ৩ লাখ টাকার মালামাল উদ্ধার করলো পুলিশ, আটক ৪

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চুরি যাওয়া ফটোস্ট্যাট মেশিন, ল্যাপটপ, কম্পিউটারসহ প্রায় ৩ লাখ টাকার স্টেশনারীজ দ্রব্য মাটির নিচ থেকে উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এসময় অপরাধের সাথে জড়িত থাকা ৪ চোরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ভুতিপুকুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)। চুরির সঙ্গে জড়িত আরও ১ জন পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। বুধবার আটক ৪ চোরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজার থেকে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজের মালিক জাকির হোসেনের দোকান থেকে ফটোস্ট্যাট মেশিন, ল্যাপটপ, কম্পিউটারসহ প্রায় ৩ লাখ টাকার ষ্টেশনারিজ দ্রব্য চুরি হয়। পরে দোকান মালিক জাকির হোসেন তেঁতুলিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করে। এরই সূত্র ধরে পুলিশ মঙ্গলবার রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাইদ চৌধুরী জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর