ফরিদপুরে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৩

ফরিদপুরের বোয়ালমারীতে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে কিশোরীর বাবা বাদি হয়ে তিনজনকে আসামি করে মানব পাচার ও ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা করেন। মামলা নম্বর-১৬। মামলায় আরো দুই-তিনজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বুধবার ভোরে এজাহারভুক্ত তিনজন আসামিকে গ্রেফতার করেছে। ওই কিশোরী উপজেলার ঘোষপুর ইউনিয়নের দৈতরকাঠি গ্রামের মো. সামছু শেখের (৩৮) মেয়ে।

মামলা সূত্রে জানা গেছে, ওই কিশোরীকে বিভিন্ন সময় এক নম্বর আসামি ইলিয়াস শেখ (২৬) ঢাকা নিয়ে যাওয়ার কথা বলে ফোনে বিরক্ত করতো। গত ২৬ অক্টোবর দুপুরে ওই কিশোরী খালাবাড়ির উদ্দেশ্যে বাড়িতে থেকে বের হয়ে সাতৈর বাজারে পৌঁছালে দুই নম্বর আসামি ইজিবাইক চালক জহুর শেখ (২৭) সুকৌশলে তার গাড়ীতে উঠান। এরপর তিন নম্বর আসামি আব্দুল্লাহসহ (২২) পূর্ব পরিকল্পিতভাবে কৌশলে কিশোরীকে সাতৈর ইউনিয়নের দিঘীচালা গ্রামের এক বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে আসামীরা ওই কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

পুলিশ বুধবার গভীর রাতে এজাহারভুক্ত তিন আসামী ইলিয়াস, জহুর ও আব্দুল্লাহকে গ্রেফতার করেছে।

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ‘ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর