আটোয়ারীতে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

পঞ্চগড়ের আটোয়ারীতে কোভিড-১৯ এবং বন্যার প্রভাবে ঝূকিপূর্ণ ও ক্ষতিগ্রস্থ ২শ’ পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ঢাকা আহসানিয়া মিশন। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলার আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পানপাড়া এলাকায় আহসানিয়া মিশন পঞ্চগড় শাখার আয়োজনে এবং ইনসিয়াত সোসাইটি এর অর্থায়নে এসব পণ্য বিতরন করা হয়।

অনুষ্ঠানে ঢাকা আহসানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড. এস এম খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম, আটোয়ারী উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মো সামসুজ্জামান, আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দীন, পঞ্চগড় সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, ঢাকা আহসানিয়া মিশনের ডিএফউডি প্রধান মো আসাদুজ্জামান, ঢাকা আহসানিয়া মিশনের হেড ডিসি ডি আর আর মো জাহাঙ্গীর আলম প্রমুখ।

ঢাকা অহসানিয়া মিশন জানা যায়, কোভিড-১৯ এর শুরু থেকে পঞ্চগড়সহ দেশের বিভিন্ন এলাকায় অসহায় ও দুস্থ মানুষের সাঝে খাবার সামগ্রী বিতরণ করে আসছে তারা। সেই সাথে এবারের বন্যায় ক্ষতিগ্রস্থ ও অসহায় মানুষের সাঝে খাবার বিতরন করে যাচ্ছেন তারা।
পরে আহসানিয়া মিশন পঞ্চগড়ের পানপাড়া অফিস সংলগ্ন এলাকায় নিজস্ব অর্থায়নে চা বাগানের চারা রোপনের উদ্বোধন করেন অতিথিরা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর