যশোরে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী খুন: আরও দুই আসামি গ্রেফতার

যশোরে স্ত্রী সুমির পরকীয়ার পরিকল্পিত ইসরাফিল হোসেন মান্নাত হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম ও তার সহযোগী গাড়িচালক আল-আমিনকে আটক করেছে ডিবি পুলিশ।

গ্রেফতার এড়াতে গভীর রাতে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় সোমবার রাতে হাশিমপুর থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

শাহ আলম যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া মানিকতলার শফিয়ার রহমান মৃধার ছেলে এবং তাঁর গাড়িচালক আল—আমিন যশোর সদর উপজেলার রামনগর খাঁ পাড়ার ছমেদ আলীর ছেলে।

মঙ্গলবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃসাইফুদ্দীন হোসাইন তাদের জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই শামীম হোসেন জানান, সোমবার তারা গোপনে খবর পান মান্নাত হত্যাকাণ্ডের মূলহোতা তাঁর ভগ্নিপতি শাহ আলম এবং আরেক আসামি তার গাড়িচালক আল—আমিন যশোর থেকে ঢাকায় পালিয়ে যাচ্ছেন। এমন খবর পেয়ে তারা সোমবার দিবাগত রাত দেড়টার দিকে যশোর—মাগুরা সড়কের হাশিমপুর বাজারে অবস্থান নেন। এ সময় একটি প্রবোক্স গাড়িতে শাহ আলম ও আল—আমিনকে তারা ঢাকার দিকে পালিয়ে যেতে দেখেন। এসময় তাদের আটক করা হয় ।

উল্লেখ্য, ইসরাফিল হোসেন মান্নাতের সাবেক স্ত্রী সুমি খাতুনের পরকীয়ার জের ধরে ২৩ অক্টোবর নিজ ভগ্নিপতি শাহ আলমের পরিকল্পনায় খুন হন ইসরাফিল হোসেন মান্নাত।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর